সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:১০ পূর্বাহ্ন

প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন নিজেই

স্টাফ রিপোর্টার : / ৮ জন পড়েছেন
আপডেট সময় : সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:১০ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ বন্দরে চিহিৃত সন্ত্রাসী রয়েলের বাড়ির পাশের ডোবা থেকে এপাচি ঢাকা মেট্রো-ল- ৩২-৫৯১৩ নামক আর্টিয়ার হোন্ডাটি উদ্ধার করা হয়। বুধবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে বন্দর উপজেলাধীন কল্যান্দী ১নং নয়ানগর এলাকা থেকে হোন্ডাটি উদ্ধার করে মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির এএস আই শাহিন মিয়া।

এর আগে গত (১১ জানুয়ারি) বুধবার রাতে প্রতিপক্ষকে ফাঁসাতে সাবদীতে নিজেদের ড্রেজার পাইপ ভাঙ্গচুর, হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনার নাটক সাজান চিহিৃত সন্ত্রাসী রয়েল বাহিনী। ওই ঘটনায় খান মাসুদ ও তাঁর সহযোগীদের ফাঁসাতে গিয়ে চিহিৃত সন্ত্রাসী কল্যান্দী ১নং নয়ানগর এলাকার ফিরোজ মিয়ার ছেলে রয়েল ড্রেজার পাইপ ভাঙচুর, হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের নাটক সাজিয়েছেন। এছাড়াও এপাচি হোন্ডা আর্টিয়ার ঢাকা মেট্রো-ল- ৩২-৫৯১৩ নিয়ে যায় বলে তিনি অভিযোগ করেন। এদিকে এসব ঘটনার তথ্য ফাঁস হয়ে গেলে এলাকা থেকে পালিয়ে যায় চিহিৃত চাঁদাবাজ রয়েল।

স্থানীয়রা জানান, সকালে রয়েলের বাড়ির পাশ দিয়ে আসার সময় ডোবাতে একটি গাড়ি দেখা যায়। পরে সামনে গিয়ে দেখতে পায় একটি হোন্ডা। তখন আশে-পাশের লোকজন এগিয়ে আসে এবং এই হোন্ডাটির বিষয় খোঁজখবর নিলে জানা যায় এটি রয়েল বাহিনীর হোন্ডার। খবর পেয়ে ঘটনাস্থলে গণমাধ্যমকর্মীরা গিয়ে বন্দর থানা পুলিশকে খবর দিলে মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির এএস আই শাহিন মিয়া ঘটনাস্থলে এসে ডোবা থেকে হোন্ডাটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা আরও জানান, এলাকার চিহিৃত চাঁদাবাজ ও সন্ত্রাসী রয়েল শহরের এক বড় ভাইয়ের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে। মানুষকে বিভিন্নভাবে হয়রানী করে বেড়ায়। এলাকাবাসী রয়েলের হাত থেকে বাঁচতে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছেন।

এ বিষয় মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির এএস আই শাহিন মিয়া জানান, বাইকটি উদ্ধার করে বন্দর থানার মালখানার দায়িত্বে থাকা অফিসারকে বুঝিয়ে দিয়েছি। বাইকের যদি মালিকানা কাগজপত্র থাকে তাহলে থানায় যোগাযোগ করতে বলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর

নিউজ আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর