সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৫৮ পূর্বাহ্ন

ফতুল্লায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

রিপোর্টারের নাম: / ২৫ জন পড়েছেন
আপডেট সময় : সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৫৮ পূর্বাহ্ন

ফতুল্লার আলোচিত হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি সোহাগকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২০ জানুয়ারি) রাতে ঢাকার খিলগাঁও থানার তিলাপড়া এলাকায় অভিযান চালিয়ে ফতুল্লা মডেল থানার একটি টিম তাকে গ্রেফতার করে। গ্রেফতার সোহাগ ফতুল্লার পশ্চিম দেওভোগ পানির ট্যাংকি সাউপাড়া এলাকার শাহজাহানের ছেলে।

২০১৮ সালের ১৮ জুলাই তৎকালীন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আনিছুর রহমানের আদালতে মৃত্যুদণ্ডাদেশ পাওয়ার পর থেকেই তিনি পলাতক ছিলেন।

এর আগে কয়লা ব্যবসার জন্য চুক্তি ভিত্তিতে ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকার আফসার উদ্দিনের ছেলে আব্দুল হালিমের কাছ থেকে পাঁচ লাখ টাকা নিয়েছিল ইকবাল। দীর্ঘদিন ওই ব্যবসার লাভ কিংবা মূল টাকা ফেরত না দিয়ে উল্টো টালবাহানা করছিল। এসব কারণেই তাদের মধ্যে মনমালিন্য চলে আসছিল।

সেই বিরোধের জেরে ২০১৪ সালের ১৬ আগস্ট সন্ধ্যায় টাকা দেওয়ার কথা বলে আব্দুল হালিমকে ফতুল্লার শাসনগাও বাড়িতে ডেকে নিয়ে হত্যা করে। তারপর ইকবালের নেতৃত্বে কয়েকজন মিলে হালিমকে ধারালো দেশি অস্ত্র দিয়ে কেটে পাঁচ টুকরো করে মরদেহ গুম করে ফেলে। পরে পুলিশ এই হত্যা মামলার রহস্য উদ্ধার করে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু বলেন, ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকার ওয়ার্কশপ মালিক বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার অভিযোগে চারজনকে মৃত্যুদণ্ড দিয়েছিলেন আদালত। রায়ের পর থেকে আসামিরা পলাতক ছিল। তাদের মধ্য থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি সোহাগকে ঢাকার খিলগাঁও এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর

নিউজ আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর