সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:২২ পূর্বাহ্ন

এবার সুকেশ সম্পর্কে বিস্ফোরক তথ্য দিলেন নোরা

সোজাসাপটা ডেস্ক: / ৯ জন পড়েছেন
আপডেট সময় : সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:২২ পূর্বাহ্ন

বলিউড আইটেম গার্লখ্যাত নোরা ফাতেহিও ছিলেন সুকেশ চন্দ্রশেখরের নজরে। পাবেন বিলাসবহুল গাড়ি-বাড়ি, তবে তার জন্য প্রেমিকা হতে হবে তাকে। এমনটিই নাকি প্রস্তাব করা হয়েছিল নোরাকে।

সম্প্রতি নিজের জবানবন্দিতে এ বলিউড সুন্দরী জানান, সুকেশকে তিনি চিনতেন না, সরাসরি আলাপও হয়নি। প্রথমবার সুকেশকে সরাসরি দেখেন প্রতারণা মামলার তদন্ত চলাকালীন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দপ্তরে।

নোরার এক ভাইয়ের সঙ্গে মধ্যস্থতাকারী পিঙ্কি ইরানির মাধ্যমে যোগাযোগ করেন সুকেশ। আদালতে দেওয়া জবানবন্দিতে এমনটিই দাবি করেন ‘দিলবার’ কন্যা।

দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে নোরা জানান, ২০০ কোটি টাকার যে আর্থিক জালিয়াতির মামলায় সুকেশ অভিযুক্ত, সেই মামলায় প্রতারণার শিকার হয়েছেন তিনি নিজেও।

পিঙ্কি ইরানি তাকে বলেছিল, সুকেশের জন্য লাইনে দাঁড়িয়ে আছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। কিন্তু প্রেমিকা হিসেবে নোরাকেই নাকি চান সুকেশ। এদিন আদালতে দেওয়া জবানবন্দিতে বিস্ফোরক তথ্য ফাঁস করেন নোরা। তার দাবি— ‘বলিউডে এমন অনেক নায়িকা আছেন, যারা সুকেশের সঙ্গ পাওয়ার জন্য অপেক্ষা করে আছেন।’

যদি সুকেশের সঙ্গে পরিচয়ই না থাকে, তবে কেন তার কাছ থেকে বিলাসবহুল গাড়ি উপহার নিয়েছিলেন? ইডির এমন প্রশ্নে নোরা জানান, সুকেশ নন, পিঙ্কি ইরানি চেন্নাইয়ের এক অনুষ্ঠানের পারিশ্রমিক হিসেবে তাকে বিএমডব্লিউ উপহার দিয়েছিলেন। সুকেশ যে একজন ঠগবাজ এবং ২০০ কোটি টাকা জালিয়াতির মামলায় জড়িত তা ইডির গ্রেফতারের পরেই জানতে পেরেছিলেন তিনি।

প্রসঙ্গত বুধবার দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে মুখ খোলেন জ্যাকুলিন। তিনি বলেন, ‘সুকেশ আমাকে ভুল পথে চালিত করেছে। আমার ক্যারিয়ার শেষ করে দিয়েছে। আমার জীবন বিপর্যস্ত করে দিয়েছে।’

এ ছাড়া সুকেশ নিজের পরিচয় গোপন রেখে তার সঙ্গে প্রতারণা করেছে বলেও জানান জ্যাকুলিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর

নিউজ আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর