সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:২৪ পূর্বাহ্ন

সমাধি জিয়ারতে  “নাসিম ওসমান ফাউন্ডেশন”

স্টাফ রিপোর্টার : / ২৪ জন পড়েছেন
আপডেট সময় : সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:২৪ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ নাসিম ওসমানের কবর জিয়ারত এবং ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেছে নবগঠিত নাসিম ওসমান ফাউন্ডেশনের নেতৃবৃন্দ। মঙ্গলবার ( ২৪ জানুয়ারী ) বাদ আসর নারায়ণগঞ্জ পৌর কবরস্থানে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরে শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে নাসিম ওসমান ফাউন্ডেশনের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেন। এ সময় নাসিম ওসমান ফাউন্ডেশনের সভাপতি ও সাধারন সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ প্রয়াত নেতার কবরের সামনে দাড়িয়ে কোরআন তেলোয়াত ও তার রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করেন।

 

সেবামুলক প্রতিষ্ঠান “নাসিম ওসমান ফাউন্ডেশন” এর উপদেষ্টা প্রয়াত সাংসদের সহধর্মীনি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান এবং তার একমাত্র পুত্র সন্তান আলহাজ আজমেরী ওসমান স্বাক্ষরিত এ কমিটি ঘোষনা দেন গত ২১ জানুয়ারী। এক বছর মেয়াদী নাসিম ওসমান ফাউন্ডেশন এ মো.শাহাদাত হোসেন রুপুকে সভাপতি এবং মো.শাহ আলম সবুজকে সাধারন সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে ।

 

প্রয়াত সাংসদ এর কবর জিয়ারত শেষে নাসিম ওসমান ফাউন্ডেশনের নবনির্বাচিত সভাপতি মো.শাহাদাত হোসেন রুপু বলেন,আমরা চিরকৃতজ্ঞ প্রয়াত সাংসদ নাসিম ওসমান সাহেবের সহধর্মীনি আমার মাতৃসমতুল্য পারভীন ওসমান এবং যুব সমাজের আইডল আলহাজ একেএম আজমেরী ওসমান ভাইজানের প্রতি। আমার মত একজন ক্ষুদ্রতম মানুষকে যে মহান দ্বায়িত্ব দেয়া হয়েছে আমি যেন পালন করতে পারি সেজন্য সকল দোয়া,ভালবাসা এবং সহযোগিতা কামনা করছি। আমি শ্রদ্ধারতরে স্বরন করছি সেই নেতাকে যিনি নারায়ণগঞ্জের মাটি ও মানুষের আপামর জনতার নেতা ছিলেন। আজ আমরা সকল নেতৃবৃন্দ তার কবর জিয়ারত করলাম। আমি দোয়া করি মহান আল্লাহপাক রাব্বুল তাকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন।

 

রুপু আরও বলেন, আমি গঠনতন্ত্রভাবে নারায়ণগঞ্জ জেলা ছাত্র সমাজের সভাপতি দ্বায়িত্ব করে আসছি। ঠিক সেরুপভাবেই যেন এ নাসিম ওসমান ফাউন্ডেশনের কার্যক্রম সুন্দরভাবে পরিচালনা করতে পারি এ জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি। আমি আশাবাদী আপনারা সকলে আমাদের পাশে থেকে সংগঠনের কার্যক্রমে সার্বিকভাবে সহযোগিতা করবেন। আপনাদেও সকলের সহযোতিার মাধ্যমে সাফল্যেও সহিত এ সংগঠনকে এগিয়ে নিবো ইনশাল্লাহ।

 

সাধারন সম্পাদক হিসেবে নিযুক্ত শাহ আলম সবুজ বলেন, আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রয়াত সাংসদ মাটি ও মানুষের নেতা একেএম নাসিম ওসমানের সহধর্মীনি পারভীন ওসমান এবং তাদের একমাত্র উত্তরসুরি যুবসমাজের নয়নমনি আলহাজ একেএম আজমেরী ওসমান ভাইজানের প্রতি। যারা আমাকে এমন একটি সেবামুলক প্রতিষ্ঠান “নাসিম ওসমান ফাউন্ডেশন” সাধারন সম্পাদকের দ্বায়িত্ব প্রদান করেছেন। আমরা চাই এ সংগঠনের মাধ্যমে সমাজের সর্বস্তরের অসহায় মানুষের পাশে থেকে তাদের ব্যাপক সহযোগিতা করে যাবো এবং এ জন্য প্রয়োজন সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা। আপনারা আমাদের পাশে থেকে সহযোগিতা করবেন যেন আমরা সভাপতি ও সাধারন সম্পাদক মিলে “নাসিম ওসমান ফাউন্ডেশনের” কার্যক্রম মানবতার পক্ষেই থাকে। আমি নারায়ণগঞ্জের মাটি ও মানুষের আপামর জনতার নেতা প্রয়াত নাসিম ওসমান এর জন্য দোয়া করি মহান আল্লাহপাক রাব্বুল তাকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর

নিউজ আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর