০১ অক্টোবর, ২০২৩, ১৫ আশ্বিন, ১৪৩০

ফতুল্লায় ছাত্রী অপহরণের অভিযোগ

ফতুল্লা
ফতুল্লায় ছাত্রী অপহরণের অভিযোগ
নিজস্ব প্রতিবেদক : ফতুল্লা নবম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী((১৪) কে অপহরনের অভিযোগ পাওয়া গেছে। অপহরনের ১৬ দিন পর অপহৃত স্কুল ছাত্রীর বাবা সুনীল চন্দ্র দাস বাদী হয়ে  শনিবার (১৮ মার্চ) ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলার আসামীরা হলো ফতুল্লা মডেল থানার রামার বাগের রাজিব হোসেন বাবু(২৪), জলিল হোসেন(৪৫) ও অনিকা বেগম (৪০)।

মামলায় উল্লেখ্য করা হয়,বাদী রামারবাগ এলাকায় স্ব -পরিবারে বসবাস করে। বাদীর মেয়ে  সস্তাপুরস্থ কমর আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। স্কুলে যাতায়াতের পথে একই এলাকার বখাটে রাজীব হোসেন বাবু বাদীর মেয়ে কে প্রেম নিবেদন সহ নানা ভাবে উত্যক্ত করে আসছিলো। এতে করে বাদীর মেয়ে প্রেমের প্রস্তাব প্রত্যাখান সহ বিষটি পরিবারের সদস্যদের অবগত করে।


এ নিয়ে বাদী বখাটে রাজীবের পরিবারের নিকট অভিযোগ করে। এতে করে রাজীব আরো বেশী ক্ষিপ্ত হয়ে উত্যক্তের মাত্রা বাড়িয়ে দেয়। ২ মার্চ বিকেল ৩ টার দিকে বাদীর মেয়ে অপহৃত স্কুল ছাত্রী রামারবাগ থেকে কমর আলী স্কুলে কোচিং করার জন্য বের হয়।


নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার পরেও বাসায় ফিরে না আসায় তার মোবাইল ফোনে ফোন করা হলে তা বন্ধ পাওয়া যায়। পরে বাদী কোচিংয়ের সামনে এলে তিনি লোকমুখে জানতে পারেন অভিযুক্ত এজাহারনামীয় আসামী সহ অজ্ঞাত নামা আরো ২-৩ জন উপজেলা কার্যালয়ের সামনে থেকে বিকেল সোয়া পাচটার দিকে সিএনজি যোগে তার মেয়েকে অপহরন করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সজিব জানায়,অপহৃত স্কুল ছাত্রী কে উদ্ধার সহ অভিযুক্ত আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।