২৭ সেপ্টেম্বর, ২০২৩, ১১ আশ্বিন, ১৪৩০

গণতন্ত্র মঞ্চ ও গণসংহতি নেতা তরিকুল সুজনের উপর হামলা

আইন আদালত সব খবর
গণতন্ত্র মঞ্চ ও গণসংহতি নেতা তরিকুল সুজনের উপর হামলা

নারায়ণগঞ্জ জেলা গণতন্ত্র মঞ্চ ও গণসংহতি আন্দোলনের সমন্বয়কারী তরিকুল সুজনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। অজ্ঞাত পরিচয় একদল সন্ত্রাসী তাকে মারধর করে। রবিবার রাত ৯ টায় নারায়ণগঞ্জ শহরের আল্লামা ইকবাল রোড এলাকায় এই হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনার পর পর শহরে বিক্ষোভ মিছিল করে সংগঠনের নেতাকর্মীরা। এসময় তারা বিভিন্ন শ্লোগান দিয়ে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এসে বিক্ষোভ প্রদর্শণ করে।
তরিকুল সুজন জানান, রাতে তিনি শহরের আল্লামা ইকবাল রোডে নিজের রেস্তঁরারার সামনে দাঁড়িয়ে কথা বলার সময়ে বেশ কয়েকজন সন্ত্রাসী অর্তকিতে হামলা চালায়। আর্তরক্ষার্থে তিনি এক পর্যায়ে একটি রেস্তোরাঁর ভেতরে আশ্রয় নেন। এসময় আশেপাশের মানুষ এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
সুজন বলেন, সাম্প্রতিক সময়ে স্থানীয় এমপি শামীম ওসমানের বিরুদ্ধে বক্তব্য দেয়ার কারনে এই হামলা হতে পারে আবার নাও হতে পারে। কিন্তু হামলাকারীদের কথায় বুঝতে পেরেছি যারা আমাদের কথায় ক্ষুব্ধ হয়েছে কিংবা রাজনৈতিক ভাবে প্রতিপক্ষ মনে করে। তারাই এই হামলা চালিয়েছে।
এদিকে হামলার ঘটনায় গণমাধ্যমে বক্তব্য দেয়ার পর রাতেই নারায়ণগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল বের করে গণসংহতি আন্দোলন ও ছাত্র ফেডারেশনের নেতাকর্মীরা। মিছিলটি শহরের প্রেসক্লাব থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে সাধু পৌলের গীর্জার সামনে গিয়ে শেষ হয়।