০২ ডিসেম্বর, ২০২৩, ১৮ অগ্রহায়ণ, ১৪৩০

পুলিশের সহায়তায় আমলাপাড়ায় ইন্টারনেট ও ডিসের লাইন কাটলো বাবু বাহিনী

সারাদেশ আইন আদালত ব্যবসা
পুলিশের সহায়তায় আমলাপাড়ায় ইন্টারনেট ও ডিসের লাইন কাটলো বাবু বাহিনী

শহরের আমলা পাড়ায় কাউন্সিলর ডিস বাবু বাহিনী হানা দিয়েছে। রাত সাড়ে ১০টায় দেশীয় অস্ত্রুশস্ত্র নিয়ে কালীর বাজার স্বর্ন পট্টি ও আমলাপাড়া এলাকায় মহড়া ত্রাসের রাজস্ কায়েম করেছে। বাবু বাহিনী আমলাপাড়া এলাকার সকল নেট ও ডিসের লাইন কেটে দিয়েছে।

সদর থানার ওসিকে বিষয়টি অবহিত করা হলে, তিনি জানান বাবু তাকে ফোন দিয়ে জানিয়েছে তার লোকজনকে মারধর করা হচ্ছে। খবর পেয়ে সেখানে ফোর্স পাঠানো হয়েছে। অভিযোগ উঠেছে পুলিশের সহযোগিতায় বাবু বাহিনী আমলাপাড়া এলাকায় সকলে ইন্টারনেট ও ডিসের লাইন কেটে রাস্তায় ফেলে দেয়।

পরে পুনরায় সদর থানার ওসিকে পুলিশের সহায়তার বিষয়টি অবহিত করলে তিনি জানান, আপনি ঘটনাস্থলে লোক পাঠিয়ে আমাকে ফোন দিয়ে দায়িত্বরত অফিসারকে ফোনটি দিতে বলেন বলে লাইনটি কেটে দেন। এর মিনিট দুয়েকের মধ্যে ওসি ফোন করে জানান, তার অফিসার অনেক আগেই ওখান থেকে চলে এসেছে। পুলিশের বিরুদ্ধে অভিযোগ দেয়া ঠিক নয়। আগে নিশ্চিত হওয়ার পরামর্শ দেন।

এলাকাবাসীরা জানিয়েছে, গ্রুপ, হৃদয় গ্রুপ, অনীক গ্রুপ, আবীর গ্রুপ, নিবীর গ্রুপ, বাহার গ্রুপ ও রিফাত গ্রুপের শতাধিক সদস্য এ তান্ডবে অংশ নেয়।  তার কাটার সময় পুলিশের একটি ভ্যান এসে কিছুক্ষন অপেক্ষার পর  চলে যায়। এর পর সন্ত্রীদের তান্ডব আরও বৃদ্ধি পায়। তারা একযোগে দেশীয় অস্ত্রস্ত্র নিয়ে আমলাপাড়ায় মহড়া শুরু করে। একদল মহড়ায় অংশ নেয় অপরদল লাইন কাটার কাজে ব্যস্ত থাকে।