০২ ডিসেম্বর, ২০২৩, ১৮ অগ্রহায়ণ, ১৪৩০

শিল্পপতি আব্দুস সোবহানের বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

এক নজরে
শিল্পপতি আব্দুস সোবহানের বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার: শিল্পপতি আব্দুস সোবহানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন তার স্ত্রী আফরোজা পারভীন। তিনি শারীরিক ও মানসিক নির্যাতন সহ নানা অভিযোগ তুলে এ সংবাদ সম্মেলন করেন। তিনি প্রিয়াঙ্কা বিউটি পার্লারের মালিক ও বিউটি এক্সপার্ট। ২১ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় শহরের জামতলা ধোপাট্টিতে অবস্থিত তার নিজ বাসভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে নির্যাতিত আফরোজা পারভীন বলেন- ‘‘আমার সহ্যের সীমা অতিক্রম হয়ে গেছে। আমি আর পারছি না। ১৯৮৫ সাল থেকে আমি আমার স্বামী ও তার পরিবারের সবার প্রতি দায়িত্ব পালন করে আসছি। তার এবং তার ভাইয়ের ব্যবসা থেকে ‍শুরু করে পরিবারের প্রতিটি গুরুত্বপূর্ণ দায়িত্ব আমাকেই পালন করতে হয়েছে।
তিনি নারায়ণগঞ্জ ক্লাবে জুয়া খেলে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে শুরু করে সব সম্পত্তি শেষ করেছেন। এখন সবশেষ আমার থাকার এই বাড়িটি বিক্রি করার জন্য উঠেপরে লেগেছেন। এই নিয়ে প্রতিদিন আমার মারধর সহ অকথ্য ভাষায় গালাগাল এবং বাড়ির কাজের লোকদেরও গায়ে হাত তুলেন।

যার ফলে আমার ড্রাইভার থেকে শুরু করে একটা কাজের লোকও থাকে না। তিনি এই বাড়ি বিক্রি করে না দিলে দ্বিতীয় বিয়ে করা সহ আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে যাচ্ছেন অনেক দিন ধরে। সব মিলিয়ে আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি দেশবাসীর সাহায্য চাই। নাহয় যেকোনো সময় আমি নিজে আত্মহত্যা করে ফেলব।’’

এদিকে সাংবাদিকরা তার বাসায় অবস্থানকালেই রাসেল নামে বাড়ির এক কাজের লোকের উপরেও হামলা করতে দেখা গেছে অভিযুক্ত আব্দুস সোবহানকে। তবে অভিযোগের বিষয়ে তিনি ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি।

সংবাদ সম্মেলন শেষে জীবনের নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ করবেন বলে জানিয়েছেন ভুক্তভোগি আফরোজা পারভীন।